আসসালামু আলাইকুম অনেক বিরতির পর আবার পোস্ট করতে বস লাম । আজকের বিষয় গুগল অ্যাডসেন্স ছারাই কিভাবে ব্লগ বা ওয়েবসাইত থেকে আয় করা যায়। 
আমরা জানি যে সব ব্লগ এই গুগল অ্যাডসেন্স পাওয়া যায় না। যেসব ব্লগ এ পাওয়া যায় তাতে আবার ভিজিটর  ক্লিক না করলে তাকা পাওয়া যায় না। আমি আজকে আপনাদের যেই অ্যাড নেটওয়ার্ক এর কথা বলব এতা ব্যবহার করলে ক্লিক এর চিন্তা করা লাগবেনা। ক্লিক ছারাই টাকা জমা হবে। একটি পপ আপ অ্যাড হবে । চিন্তা নাই ভিজিটর বিরক্ত হবেনা প্রতি ভিজিটর মাত্র এক বার ই অ্যাড দেখবে বার বার ডিস্টার্ব হবেনা। ইন্ডিয়া, বাংলাদেশ ছাড়া অন্যান্য দেশের ভিজিটর দের জন্য বেশি  টাকা পাবেন। ১০০% পেমেন্ট পাবেন। অন্য কোন প্রশ্ন থাকলে নিচে মন্তব্য করতে পারেন।

ব্যবহার করবেন যেভাবে :

প্রথমে এখানে  যান তাহলে নিচের মত একটা ফর্ম পাবেন । 
অনলাইন আয় , earn
ছবির মত করে ফর্ম পুরন করুন  ( IM Network ) এ আপনার যেটায় আইডি আসে সেটা সিলেক্ট করে নিছে আইডি নাম্বার দিন। আমি skype সিলেক্ট করে আইডি দিয়েছিলাম । আইডি না থাকলে করে নিন । আর যদি করা সম্ভব না হয় তাহলে একটা দিলেই হবে এতা কোন সমস্যা না কারন পরে পরিবরতন করা যায়।
তারপর Submit বাটন এ ক্লিক করুন । সব সম্পূর্ণ হলে ৫ ঘণ্টার মধ্যেই আপনার সাইট আপ্প্রুভ হয়ে যাবে।
সাইট অ্যাপ্রুভ হয়ার পর ই-মেইল পাবেন। তারপর এখানে যান লগিন করুন। তারপর নিচের মত পেজ পাবেন ।
online earn , ব্লগ থেকে ইনকাম
কোড সংগ্রহ করার পর আপনি যদি ব্লগার ব্লগ ব্যবহার কারি হন তাহলে Layout  এ যান তারপর Add a new widget থেকে জেকন যায়গায় কোড বসিএ সেভ করুন। ব্যাস কাজ শেষ এখন শুধু অপেক্ষা 
 
Top