বিনোদন ডেস্ক – শুটিং চলছে ভারতের সর্বকালের রেকর্ড ভঙ্গকারী সিনেমা ‘বাহুবলী’র দ্বিতীয় পার্টের। দর্শকপ্রিয়তা ও ব্যবসাসফলের পর দর্শক অপেক্ষায় ছিলেন ‘বাহুবলী ২’ এর জন্য। এই ছবির শেষ দৃশ্যের শুটিং করতে খরচ পড়ছে প্রায় ৩০ কোটি রুপি বা প্রায় ৩৬ কোটি বাংলাদেশি টাকা।

এই মুহূর্তে ছবির শেষ দৃশ্যের শুটিং চলছে ভারতে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। গতকাল থেকে শুটিং শুরু হয়েছে। টানা ১০ সপ্তাহ ধরে চলবে এই শুটিং। শেষ দৃশ্যটি ফুটিয়ে তুলতে থাকছেন হলিউডের নামজাদা স্টান্ট ডিরেক্টররা। থাকছেন জাতীয় পুরস্কার জয়ী আর্ট ডিরেক্টর সাবু সাইরিল, হলিউডের অ্যাকশন ডিরেক্টর লি হুইটেকারের মতো অনেকেই।

এদিকে ‘বাহুবলী ২’র ফার্স্ট লুক (প্রথম ঝলক) এরই মধ্যে প্রকাশিত হয়েছে।

এ সিনেমার পরিচালক রাজ মৌলি তার টুইটার অ্যাকাউন্টে শুটিং স্পট থেকেই ‘বাহুবলী ২’ এর প্রথম ঝলক শেয়ার করেছেন। এতে ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘চমৎকার যুদ্ধের প্রথম দিনটি।’

প্রকাশিত ছবিতে দেখা যায়, সামনে উচ্ছ্বসিত অসংখ্য মানুষ দাঁড়িয়ে আছে। তাদের ভঙ্গি বলছে- কোন স্লোগান দিচ্ছে তারা। সামনে অল্প রক্তমাখা একটি হাত। তবে হাতটি প্রভাসের হাতও হতে পারে কিংবা দাগ্গুবতির হাত। তবে এ নিয়ে রয়েছে সংশয়। কারণ এ বিষয়ে পরিচালক কিছু জানাননি।

এ সিনেমা প্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎতারে রাজ মৌলিকে প্রশ্ন করা হয় কাটাপ্পা কেন বাহুবলীকে মারল? কিন্তু এমন প্রশ্নে তার কোন বিরক্তি ছিল না।

ব্যায়বহুল এই ছবির দ্বিতীয় পার্টেও অভিনয় করছেন প্রভাস, তমান্না ভাটিয়া, রানা দাগ্গুবাতি। পরের বছর ১৮ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা। আগামী বছর এপ্রিলে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাহুবলী ২ এর প্রথম ঝলক

 
Top